Open letter

খোলা চিঠি 

সেলিম ভাই ভুল করছেন ; আমি একজন কমুনিস্ট পার্টির সদস্য ছিলাম বর্তমানে সরকারী কর্মকর্তা , সামান্য অফিসার ! আমার পার্টি সদস্য পদ আছে কিনা জানিনা কমরেড ফরহাদের মৃত্যুর পর আর পার্টি অফিসে যাওয়া হয়নি ; বিশেষ করে পার্টি যেদিন সম্পত্তি ভাগ করে ট্রাস্ট আর মুক্তি ভবন বানালো তখন থেকেই নিষ্ক্রিয় !

যা বলছিলাম ; বাংলাদেশের প্রথম ছাত্র শহীদ মতিউল ;  যার স্মৃতি সৌধ , যেখানে কদম ফোয়ারা চামেলি হাউসের সামনে ; আমার সৌভাগ্য হয়েছিল তার সাথে এক কক্ষে থাকার ! তিনি আমার বেয়াই হতেন আমার খালাত বোন নাসিম আপার দেবর ছিলেন তিনি ; তত্কালীন আওয়ামীলীগের সংসদ সদস্য রাজবাড়ি - ২ মোসলেম উদ্দীন মৃধা সাহেবের পুত্র ; আপনার ভুল সিদ্ধান্তের দরুন ভিয়েতনাম সংহতি দিবসের ওই মিছিল নিয়ে পররাষ্ট্র মন্ত্রনালয় ঘেরাও করে একটা ভুল সিদ্ধান নিয়েছিলেন ! যা ছাত্র ইউনিয়ন ও কমুনিস্ট পার্টি উভয়েরই অনেক ক্ষতি হয়েছিল !
তেমনি আজও বাংলাদেশের শত্রু জামাতিদের সাথে নির্বাচন বয়কটের সিদ্ধান্ত একটি দেশ বিরোধী সিদ্ধান্ত বলে আমার মনে হয় ! কমুনিস্ট পার্টি বাংলাদেশের স্বাধীনতা বিরোধীদের কি করে সমর্থন করে ? আপনি আবার প্রমান করতে জাত্ছেন আপনার নেতৃত্ত্বে পার্টি নিরাপদ নয় !

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

poet

Early pregncy

poltitubeinternational